জাল দলিল তৈরির মূলহোতা উপজেলার চেয়ারম্যান গ্রেফতার
প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ১৮:২৯
জাল দলিল তৈরির মূলহোতা উপজেলার চেয়ারম্যান গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাল দলিল তৈরি করে স্থাবর সম্পত্তি আত্মসাতকারী চক্রের মূলহোতা কুমিল্লার দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিনকে গ্রেফতার করেছে সিআইডি।


বুধবার বেলা ২টার দিকে সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানিয়েছেন বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ।


তিনি জানান, জনৈক মো. আব্দুল হাকিম আশুলিয়া থানাধীন মৌজা “পূর্ব নরসিংহপুর” স্থিত সি,এস ও এস, এ ৯২ দাগ আর. এস ২৭২ দাগ সিটি জরিপে ৯১৫ ও ৯১৯ দাগে ১৩৭.৫০ শতাংশ জমির প্রকৃত মালিক। কিন্তু গত ২৮ এপ্রিল তিনি আশুলিয়া এসিল্যান্ড অফিস থেকে নোটিশ প্রাপ্তির মাধ্যমে জানতে পারেন যে, রুহুল আমিন নামের একজন জমির নামজারি/জমা খারিজের জন্য আবেদন করেছেন। এরপর এসিল্যান্ড অফিসে যোগাযোগ করেন তিনি।


এ সময় আব্দুল হাকিম জানতে পারেন রুহুল আমিন চারটি জাল দলিল তৈরি করে ওই সম্পত্তির মালিকানা দাবি করছেন। বিষয়টি অবগত হয়ে তিনি গত ২৫ জুন আশুলিয়া থানায় একটি মামলা করেন। মামলাটির তদন্তভার সিআইডি গ্রহণ করার পর সিআইডি অর্গানাইজড ক্রাইমের সিরিয়াস ক্রাইম স্কোয়াড শাখার একটি টিম মঙ্গলবার মূল আসামি রুহুল আমিনকে রাজধানীর শান্তিনগর হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি কুমিল্লা দেবীদ্বার উপজেলার চেয়ারম্যান বলে জানান মোহাম্মদ উল্লাহ।



এদিকে, বুধবার বিকেলে সরকারি তথ্য বাতায়নে দেখা গেছে, কুমিল্লা দেবীদ্বার উপজেলার চেয়ারম্যান রুহুল আমিনের নাম ছাড়া আর কোনো তথ্য দেয়া নেই। সেখানে স্থানী-অস্থায়ী ঠিকানা বা মোবাইল নম্বরটিও দেয়া নেই। শুধু একটি ই-মেইল আইডি দেয়া রয়েছে।


বিবার্তা/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com