পাসপোর্ট অফিসে র‌্যাবের অভিযান, ১০ দালালের কারাদণ্ড
প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ২০:৫৩
পাসপোর্ট অফিসে র‌্যাবের অভিযান, ১০ দালালের কারাদণ্ড
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে দালাল চক্রের সক্রিয় ১০ সদস্যকে আটক করে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।


বৃহস্পতিবার বেলা ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত র‌্যাব-২’র উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুর রহমান।


এ সময় মো. বজলু মিয়া (৪৫), মো. উজ্জল (৩০), মো. দরগা আলী (৪০), মো. মানিক মিয়া (২৮), মো. সেলিম রানা (৩০), আবু তালেব শেখ (৪৩), মো. আবুল হোসেন(৩৫), মো. মজিবর শেখ (৪২), সাহেরা খাতুন(৪৫) ও সালেহাকে (৩৫) বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং জরিমানা করা হয়।


বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বিবার্তাকে জানান, দীর্ঘদিন থেকে একটি সংঘবদ্ধ দালালচক্র অল্প সময়ে পাসপোর্ট করে দেয়ার প্রলোভন দেখানোসহ বিভিন্ন কৌশলে জনসাধারণের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে পাসপোর্ট প্রদান না করে প্রতারণা করে আসছিল।


এমনকি ভুয়া সিল, সত্যয়ন, ব্যাংক রশিদ প্রদান, ভুয়া পাসপোর্ট প্রদান করে জনসাধারণকে হয়রানি করে আসছে। এ বিষয়ে বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন জাতীয় দৈনিকে একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে।


অভিযান পরিচালনাকালে এ সমস্ত অভিযোগের সত্যতা পাওয়া যায়। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুর রহমান আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে দোষী সাব্যস্ত করে দালাল চক্রের ১০ সক্রিয় সদস্যকে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন।


বিবার্তা/খলিল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com