রাজধানীতে মাদকবিরোধী অভিযান, আটক ১০৭
প্রকাশ : ০৩ জুলাই ২০১৮, ১৫:৫৭
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, আটক ১০৭
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০৭ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে এ অভিযান শুরু হয়। দুপুর পর্যন্ত চলে এ অভিযান। এতে থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ ও ডগ স্কোয়াডের সম্মিলিত অংশ নেয়।


অভিযানকালে শাহজাহানপুর, পল্টন, খিলগাঁও ও মুগদা থেকে মাদক বিক্রির দায়ে ১৭ জন ও সেবনের অপরাধে ৩৩ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫২ লিটার চোলাইমদ, ৮৪৭ ক্যান বিয়ার ও ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। সেই সাথে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ কমিশনার মো. মাসুদুর রহমান।


এর আগে সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে আরো ৫৭ জনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫৬৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১২১৭ গ্রাম ২২৬২ পুরিয়া হেরোইন, ১০ কেজি ২০৭ গ্রাম গাঁজা ও ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।


আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৮টি মামলা করা হয়েছে বলেও জানান উপ কমিশনার মো. মাসুদুর রহমান।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com