বিবার্তা২৪ ডটনেটের সম্পাদকের বাসায় দুর্ধর্ষ চুরি
প্রকাশ : ২২ জুন ২০১৮, ২৩:৪৫
বিবার্তা২৪ ডটনেটের সম্পাদকের বাসায় দুর্ধর্ষ চুরি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসি ও দৈনিক জাগরণ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এফ এম শাহিনের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রাজধানীর কাঠালবাগানস্থ ২৮৭ নং বাসায় এ ঘটনা ঘটে। চোর চক্রের সদস্যরা বাসা থেকে সাড়ে আট ভরি স্বর্ণসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।



দৈনিক জাগরণ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এফ এম শাহিন জানান, ঈদের ছুটিতে গত বুধবার গ্রামে যান তারা। আজ শুক্রবার বিকেল সাড়ে ছয়টায় তারা বাসায় ফিরেন। এ সময় বাসারতালা খুলতে না পেরে বিষয়টি ফ্ল্যাটের মালিক কাজি লুৎফুল হককে অবগত করেন। পরে তিনি এসেও তালা খোলার চেষ্টা করে ব্যর্থ হন। এক পর্যায়ে লুৎফুল হক কারওয়ান বাজার থেকে তালা খোলার মিস্ত্রী নিয়ে এসে তালা ভেঙে ঘরে প্রবেশ করেন। এ সময় তারা ঘরের দুইটি আলমারি, দুটি ওয়ার্ডড্রব ভাঙা এবং মালামাল তছনছ অবস্থায় দেখতে পান। পরে কলাবাগান থানায় বিষয়টি অবগত করা হয়।


তিনি আরো জানান, চোর চক্রের সদস্যরা বাসা থেকে ছয়টি স্বর্ণের চেইন, সাত জোড়া কানের দুল, পাঁচটি আংটিসহ মোট সাড়ে আট ভরি স্বর্ণ, একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি, একটি ডেল ল্যাপটপ, একটি অ্যাপেল আইপ্যাড, ১০টি শাড়ি, ১৩ পিস হাত ঘড়ি, ১২টি জামাসহ মোট ১০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এ ব্যাপারে কলাবাগান থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে বলে জানান শাহিন।



এদিকে, সরেজমিন বাসায় গিয়ে দেখা গেছে, ওই ফ্ল্যাট বাড়িতে কোন সিসি ক্যামেরা নেই। এছাড়াও ঈদে বাসায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা না থাকায় এমন চুরি ঘটনা ঘটেছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।


এ ব্যাপারে ফ্ল্যাটের মালিক কাজি লুৎফুল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, বাসায় এখনো কাজ চলছে। তাই সিসি ক্যামরা লাগানো হয়নি।


তবে ঈদের আগে ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া পুলিশের পাশাপাশি বাসা-বাড়িতে বাড়তি নিরাপত্তা দেয়ার জন্য মালিকদের অনুরোধ করেছিলেন। তবে ওই ভবনে বাড়তি কোনোনিরাপত্তা দেয়া হয়নি বলে জানা গেছে।



এ ব্যাপারে জানতে চাইলে ফ্ল্যাটের মালিক কাজি লুৎফুল হক বলেন, ঈদের সময় বাড়তি নিরাপত্তা দেয়ার জন্য লোক খুঁজে পাওয়া যায়নি। তাই তারা নিয়মিত সিকিউরিটি গার্ড দিয়ে নিরাপত্তা দিয়েছেন।


এ ব্যাপারে কলাবাগান থানার সাব-ইন্সপেক্টর এনামুল হকের কাছে জানতে চাইলে বলেন, পুলিশ ঘটনাস্থলে গেছে। মামলা দায়ের প্রস্তুতি চলছে।


বিবার্তা/খলিল/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com