শিরোনাম
রাজধানীর গেন্ডারিয়ায় মাদকবিরোধী অভিযানে আটক ২৮
প্রকাশ : ৩১ মে ২০১৮, ১৫:০১
রাজধানীর গেন্ডারিয়ায় মাদকবিরোধী অভিযানে আটক ২৮
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গেন্ডারিয়া এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়েছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্ট পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ, স্পেশাল আর্মড ফোর্স ও ডগ স্কোয়াড এর সম্মিলিত অংশ গ্রহণে এ অভিযানে অংশ নেয়।


ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ কমিশনার মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, গেন্ডারিয়ার নামাপাড়া বস্তি থেকে মাদক বিক্রি ও সেবনের দায়ে ২৮ জনকে আটক করা হয়। এসময় ৩’শ পিস ইয়াবা, ৭’শ পুরিয়া হেরোইন, ৩ কেজি গাঁজা ও ২২৫ টি প্যাথোডিন ইনকেজশন আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। ।


এর আগে বুধবার রাতভর রাজধানীর বাসাবো ওহাব কলোনি ও তালতলা মার্কেট বস্তি এবং মধুবাগ এলাকায় অভিযান চালানো হয়। রাত ১০টা থেকে দেড়টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে র‌্যাব ও পুলিশ। আটক করা হয়েছে ৪১ জনকে। তাদের কাছ থেকে পাঁচ হাজার পিস ইয়াবা, ১১ কেজি গাঁজা, ১২৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে।


উল্লেখ্য, গত ২৪ মে সকালে ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে, ‘মাদক পরিহার করুন, নিজে বাঁচুন, আগামী প্রজন্মকে বাঁচান’ এই শ্লোগানকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে মাদক বিরোধী কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। এরপর থেকে রাজধানীসহ সারা দেশে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।


বিবার্তা/খলিল/নুর


>>রাজধানীতে মাদকবিরোধী অভিযান, আটক ৪১

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com