শিরোনাম
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, আটক ৪১
প্রকাশ : ৩১ মে ২০১৮, ০৯:০৫
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, আটক ৪১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এ সময় নারীসহ মোট ৪১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।


রাজধানীর বাসাবো ওহাব কলোনি ও তালতলা মার্কেট বস্তি এবং মধুবাগ এলাকায় বুধবার রাত ১০টা থেকে দেড়টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে র‌্যাব ও পুলিশ। আটকদের কাছ থেকে পাঁচ হাজার পিস ইয়াবা, ১১ কেজি গাঁজা, ১২৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে।


মতিঝিল বিভাগের উপকমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে শুরু হওয়া ওই অভিযান গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং পুলিশের ডগ স্কোয়াডও অংশ নেয়।


অভিযান শেষে ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের ডিসি মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, বুধবার রাতে রাজধানীর বাসাবোর ওহাব কলোনি ও তালতলা মার্কেট বস্তিতে প্রায় তিন শাতাধিক পুলিশ একসাথে অভিযান শুরু হয়। এ সময় চার নারীকে আটক করা হয়েছে। তারা রাজধানীর সবুজবাগ ও খিলগাঁও থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।


তিনি আরো জানান, ওহাব কলোনি থেকে ২৩ জন ও তালতলা মার্কেট বস্তি থেকে ১০ জনকে আটক করা হয়। আটককৃতরা সবাই মাদক ব্যবসায়ী। তাদের মধ্যে ওহাব কলোনি থেকে আটক রাজীব ও নুরজাহান সবুজবাগ থানার শীর্ষ মাদক ব্যবসায়ী।


এদিকে একই রাতে রাজধানীর মধুবাগ এলাকায় র‌্যাবও অভিযান চালিয়েছে। এ সময় গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয়ের দায়ে আটজনকে আটক করা হয়।


অভিযানের নেতৃত্ব দেয়া র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, আসামিদের ছয় মাস থেকে দুই বছর পর্যন্ত কারাদণ্ড দেয়া হয়েছে।


বিবার্তা/খলিল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com