শিরোনাম
মাদকবিরোধী অভিযানে রাজধানীতে আটক ৭০
প্রকাশ : ২৯ মে ২০১৮, ২২:৪২
মাদকবিরোধী অভিযানে রাজধানীতে আটক ৭০
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরা ও চকবাজার এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় ৭০ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে আটক করা হয়েছে।


এদের ৩১জনকে উত্তরা এলাকা থেকে আটক করা হয়েছে। বাকিদের চকবাজার এলাকা থেকে আটক করা হয়েছে। সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।


পুলিশ জানায়, ঢাকা মহানগর পুলিশ’র চলমান মাদকবিরোধী অভিযানের পাশাপাশি জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মঙ্গলবার উত্তরা এলাকায় অভিযান চালানো হয়। এতে সংশ্লিষ্ট থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ, স্পেশাল আর্মড ফোর্স ও ডগ স্কোয়াডের সম্মিলিত অংশগ্রহণে এ অভিযান পরিচালিত হয়।


অভিযানে মাদক বিক্রি ও সেবনের দায়ে পুলিশ ৩১ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ৫ কেজি ১০০গ্রাম গাঁজা ও ৫ হাজার ১০০ পিস ইয়াবা।


এছাড়াও রাজধানীর চকবাজার এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালাচ্ছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। মঙ্গলবার বেলা আড়াইটা থেকে এ অভিযান শুরু হয়ে বিকাল ৫টায় শেষ হয়।


ডিএমপির লালবাগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) ইব্রাহিম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, নগরীজুড়ে মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে চকবাজারে এ অভিযান চালানো হয়। এ সময় ৩৯ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩৭০টি ইয়াবা, ৮শ’ গ্রাম হেরোইন, দুই কেজি গাঁজা ও ৫০ লিটার দেশি মদ জব্দ করা হয়েছে।


উল্লেখ্য, গত ২৪ মে, ২০১৮ সকাল সাড়ে ১১ টায় ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে, ‘মাদক পরিহার করুন, নিজে বাঁচুন, আগামী প্রজন্মকে বাঁচান’ এই স্লোগান সামনে রেখে আনুষ্ঠানিকভাবে মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। এর পরদিন থেকে নগরীর বিভিন্ন এলাকায় এ অভিযান কার্যক্রম পরিচালনা করে আসছে পুলিশ।


বিবার্তা/খলিল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com