শিরোনাম
রূপনগরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তি ২২ মামলার আসামি
প্রকাশ : ২৮ মে ২০১৮, ১৫:৫০
রূপনগরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তি ২২ মামলার আসামি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর রূপনগেরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তার নাম নজরুল ইসলাম ওরফে নজু সরদার। সে রূপনগর চলন্তিকা বস্তির শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মিরপুর, পল্লবী ও রূপনগর থানায় মোট ২২টি মামালা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


সোমবার দুপুরে ডিএমপির কার্যালয় থেকে পাঠানো এক ই-মেইল বার্তায় এ তথ্য জানানো হয়েছে।


এতে বলা হয়, রবিবার রাতে ডিবি পশ্চিম বিভাগের তিনটি টিমের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল মিরপুর এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে যায়।


এ সময় রূপনগর থানাধীন গনপূর্ত উপ-বিভাগ স্টাফ কোয়ার্টার (কাঠের কারখানা) নির্মাণাধীন ভবনসমূহের বাউন্ডারির ভিতর কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবার একটি বড় চালান সরবরাহ করার জন্য অবস্থান করছে জানতে পেরে গোয়েন্দা পুলিশের দল রাত আড়াইটার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। মাদক সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালাতে শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। অন্ধকারে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় পুলিশ ঘটনাস্থলের দিকে অগ্রসর হয়ে গুলিবিদ্ধ অবস্থায় একজন মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে ও তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


পুলিশ আরো জানায়, ঘটনাস্থল থেকে একটি ৭.৬৫ এমএম পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, তিনটি গুলির খোসা ও একটি পলিথিন ব্যাগে মোড়ানো অবস্থায় পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে এদিন সকালে নিহত মাদক ব্যবসায়ীর পরিচয় পাওয়া যায়।


বিবার্তা/খলিল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com