শিরোনাম
নারিকেলের ভেতরে ইয়াবা, অতঃপর...
প্রকাশ : ২৬ মে ২০১৮, ০৮:৩৮
নারিকেলের ভেতরে ইয়াবা, অতঃপর...
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারিকেলের ভেতরে ইয়াবা ভরে ঢাকায় নিয়ে আনা হচ্ছে। অভিনব এই পন্থায় ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত একজনকে আটকও করেছে র‌্যাব। আটক ওই ইয়াবা ব্যবসায়ীর নাম মোশারফ হোসেন (২৪)। সে আশুলিয়র বিয়ানীবাজার গ্রামের ইউসূফ আলীর বাড়ির বাসিন্দা মো. শাহজানের ছেলে। সে দীর্ঘ দিন থেকে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতের রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন আগারগাঁও এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মো. মোশারফ হোসেনসহ বেশ কয়েকজন সেখানে উপস্থিত ছিলেন। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে গেলেও মোশারফকে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ৩ হাজার ৯৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল এবং নগদ চারশত টাকা উদ্ধার করা হয়।


র‌্যাব আরো জানায়, মাদক পাচারের জন্য মোশারফ অভিনব পন্থায় নারিকেলের ছোবরার একটি অংশ কেটে পানি ফেলে দিয়ে এর ভেতরে ইয়াবা ভরে। পরে আবার নারিকেলের সেই ছোবরা আঠা দ্বারা লাগিয়ে দেয়। যাতে কেউ ধরতে বা সন্দেহ করতে না পারে।


এ ব্যাপারে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষ্যে বর্তমান যুব সমাজে ইয়াবার ব্যপক চাহিদা থাকায় চড়া দামে বিক্রয়ের উদ্দেশ্য সে কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করা হচ্ছে। আর ওইসব ইয়াবা আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সুকৌশলে ইয়াবা ট্যাবলেট (মাদক) রাজধানীসহ বাংলাদেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে দীর্ঘদিন থেকে সরবরাহ করা হচ্ছে। তবে এ কাজের সঙ্গে যে বা যারা জড়িত রয়েছেন তাদের গ্রেফতারে র‌্যাব অভিযান অব্যহত রেখেছে।


বিবার্তা/খলিল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com