শিরোনাম
রাজধানীতে বিআরটিসি বাসের ধাক্কায় গুরুতর আহত গৃহকর্মী
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ০১:১৭
রাজধানীতে বিআরটিসি বাসের ধাক্কায় গুরুতর আহত গৃহকর্মী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এবার রাজধানীর বনানীতে বিআরটিসির একটি বাসের ধাক্কায়পা হারাতে বসেছে রোজিনা আক্তার (১৭) নামে এক কিশোরী গৃহকর্মী। আহত রোজিনাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডান পায়ের অবস্থা গুরুতর।


শুক্রবার (২০ এপ্রিল) রাত ৯টার দিকে বিআরটিসির একটি দোতলা বাস ধাক্কা দেয় তাকে। এ ঘটনায় ওই বাসের চালক শফিকুল ইসলামকে (৩২) আটক করেছে পুলিশ।


রোজিনার বাড়ি ময়মনসিংহের ঘোষগাঁও গ্রামে। তার বাবার নাম রসুল মিয়া, মা রাবেয়া বেগম। সে নিকেতনের ১২ নম্বর সড়কে সাংবাদিক ইশতিয়াক রেজার বাড়িতে সে কাজ করে।


পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাখাওয়াৎ জানান, রোজিনার ডান পায়ের অবস্থা গুরুতর, প্রায় বিচ্ছিন্ন। তার পা কেটে ফেলতে হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, রোজিনার অপারেশন করা হবে। তখন চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন।’


রোজিনা মৃদু কণ্ঠে জানান, সে তার বান্ধবীর সঙ্গে দেখা করতে মহাখালীর আমতলীতে গিয়েছিল। ফেরার সময় চেয়ারম্যান বাড়ির কাছে দাঁড়িয়েছিল। তখন একটি বাস এসে থামার পর সে বাসে ওঠার জন্য এগিয়ে গেলে সে বাসটি তাকে ধাক্কা দিয়ে ফেলে পায়ের ওপর দিয়ে চলে যায়।


বনানী থানার উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, ‘এ ঘটনায় বিআরটিসির বাসটি জব্দ এবং চালক শফিকুল ইসলামকে (৩২) আটক করা হয়েছে। ওই নারীর একটি পা গুরুতর জখম হয়েছে।’


এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।


প্রসঙ্গত, গত ৩ এপ্রিল দুপুরে রাজধানীর কাওরানবাজারে সার্ক ফোয়ারার সামনে দুই বাসের চাপায় তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের (২২) হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। ১৬ এপ্রিল সোমবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


এছাড়াও গত ১১ এপ্রিল বুধবার সকাল নয়টার দিকে আনন্দ সিনেমা হলের সামনে নিউ ভিশন পরিবহনের একটি বাস সড়ক বিভাজক ঘেঁষে এগিয়ে আসে। বিভাজক ও বাসের মাঝে এক নারীর ডান পা চাপা খায়। এতে তার ডান পায়ের হাঁটু ও নিচের অংশ থেঁতলে যায়।


আহত নারীর নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। পথচারীরা তাকে উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠিয়েছেন। নিউ ভিশন নামের বাস ও বাসের চালককে আটক করে পুলিশে দিয়েছে জনতা।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com