শিরোনাম
ছিনতাইকৃত ৬ লাখ উদ্ধার, গ্রেফতার ৩
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৫:১৬
ছিনতাইকৃত ৬ লাখ উদ্ধার, গ্রেফতার ৩
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বাড্ডা ও যাত্রাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করে নেয়া ৬ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মো. আবদুল বাতেন।


তিনি জানান, বুধবার বাড্ডা ও যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযানে মো. জুয়েল রানা (২৬), মো. মাসুদ রানা (৩২) ও মো. আন্টু হাওলাদারকে (৩০) গ্রেফতার করা হয়। পরে জুয়েল রানার কাছ থেকে ২ লাখ টাকা এবং মাসুদ রানা ও আন্টু হাওলাদার কাছ থেকে ৪ লাখ টাকা উদ্ধার করা হয়।


তিনি আরো জানান, গত ৬ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে উত্তরা ১ নং সেক্টরের ১২ নম্বর রোড থেকে ৪০ লাখ টাকা ছিনতাই হয়। এর পরিপ্রেক্ষিতে বিমানবন্দর থানায় একটি মামালা হয়। আর ওই মামলার তদন্তে নামে গোয়েন্দা পুলিশ। এ সময় সিসি ক্যামেরা থেকে ফুটেজ এবং তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ অভিযানে নামে। গত রাতে অভিযানে ঘটনার সাথে জড়িত তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনার দায় স্বীকার করেছেন জানিয়ে আবদুল বাতেন বলেন, ছিনতাই প্রতিরোধ এবং ছিনতাইকারীদের গ্রেফতারের জন্য রাজধানীর বিভিন্ন স্থানে ডিবি পুলিশের অভিযান অব্যাহত আছে ।


বিবার্তা/খলিল/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com