শিরোনাম
বনানীতে ব্যবসায়ী খুনের তদন্ত ডিবিতে স্থানান্তার
প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৭, ১৬:২৮
বনানীতে ব্যবসায়ী খুনের তদন্ত ডিবিতে স্থানান্তার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বনানীতে রিক্রুটিং এজেন্সির মালিক সিদ্দিকুর রহমান মুন্সি হত্যা মামলাটি থানা থেকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও বনানী থানা পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন।


তিনি জানান, মামলাটি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা জন্য বুধবার এক আদেশ আসে। সেই আদেশের ভিত্তিতেই বৃহস্পতিবার সেটা গোয়ন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আলোচিত ওই মামলাটির তদন্ত করবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর বিভাগের একটি টিম।


গত ১৪ নভেম্বর রাতে বনানীর ৪ নম্বর রোডের বি-ব্লকের ১১৩ নম্বর বাড়ির এমএস মুন্সি ওভারসিজের (রিক্রুটিং এজেন্সি) মালিক সিদ্দিক হোসেন মুন্সীকে (৫০) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় ওই প্রতিষ্ঠানের আরো তিন কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছিলেন। পরে এ ঘটনায় সিদ্দিকুর রহমান মুন্সির স্ত্রী বাদি হয়ে বনানী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত ভার দেয়া হয়ে বনানী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিনকে।


এছাড়াও ওই ঘটনার পর সিসি ক্যামারা থেকে মুখোশধারী চার জনকে শনাক্ত করে পুলিশ। কিন্তু এখনো তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা মতিন। তিনি জানান, ভিডিও ফুটেজে থাকা চারজনকে খুঁজছে পুলিশ। শিগগিরিই তাদের গ্রেফতার করা হবে।


বিবার্তা/খলিল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com