শিরোনাম
বনানীতে ব্যবসায়ী খুন : ৪ মুখোশধারীকে খুঁজছে পুলিশ
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ১৮:৩৫
বনানীতে ব্যবসায়ী খুন : ৪ মুখোশধারীকে খুঁজছে পুলিশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বনানীতে রিক্রুটিং এজেন্সি কার্যালয়ে ঢুকে ব্যবসায়ীকে গুলি করে হত্যার ঘটনায় চার মুখোশধারীকে খুঁজছে পুলিশ। ওই হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে বনানী থানার ডিউটি অফিসার বিবার্তাকে এ তথ্য জানিয়েছেন।


তিনি বলেন, গতকালের (মঙ্গলবার) ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২৩। মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর মতিন। পরে ইন্সপেক্টর মতিনের সাথে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।


এর আগে বুধবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ কমিশনার মোশতাক আহমেদ জানিয়েছিলেন, রাজধানীর বনানীতে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে ব্যবসায়ীকে গুলি করে হত্যার ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করবে পুলিশ। হত্যার ক্লু জানতে ফুটেজগুলো উদ্ধারের চেষ্টা চলছে। এছাড়াও এ হত্যার ঘটনায় পারিবারিক, ব্যবসায়িক বা স্থানীয় কোনো দ্বন্দ্ব আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। এমনকি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছিলেন তিনি।


তিনি আরো জানিয়েছিলেন, এটা পরিকল্পিত হত্যা। কারণ তাকে হত্যার আগে চার মুখোশধারী ওই এলাকায় ঘুরাফেরা করছিল। তারাই তাকে হত্যা করেছে। তাদের সন্ধানে পুলিশ কাজ করছে।


উল্লেখ্য, বনানী বি ব্লকের ৪ নম্বর রোডের ১১৩ নম্বর বাড়ির নিচতলায় এস মুন্সি ওভারসিজের কার্যালয়। মঙ্গলবার রাতে সিদ্দিক মুন্সির ওই প্রতিষ্ঠানে চার দুর্বৃত্ত অতর্কিতে ঢুকে পড়ে। দুই দুর্বৃত্ত সিদ্দিক মুন্সির কক্ষে ঢুকে কয়েকটি গুলি চালায়। এরপর তারা অফিস রুমে এলোপাতাড়ি গুলি চালায়। এতে তার প্রতিষ্ঠানের তিন কর্মী আহত হন।


তাদের উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা সিদ্দিক মুন্সিকে মৃত ঘোষণা করেন।


এদিকে, বুধবার বেলা ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিহত সিদ্দিকের ময়না তদন্ত শেষে হয়েছে। ময়না তদন্ত শেষে ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ বলেন, গুলিতেই নিহত হয়েছেন ব্যবসায়ী সিদ্দিক।


বিবার্তা/খলিল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com