শিরোনাম
শাহজালালে নিষিদ্ধ ওষুধ ও সোনাসহ আটক ১
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৭, ১২:৪৫
শাহজালালে  নিষিদ্ধ ওষুধ ও সোনাসহ আটক ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ বিদেশি ওষুধ ও ২০০ গ্রাম সোনাসহ এক ব্যক্তিকে আটক করেছে শুল্ক গোয়েন্দারা। আটক যাত্রী আব্দুল বারীর বিস্তারিত পরিচয় জানা যায়নি।


মঙ্গলবার ভোরের দিকে বিমানবন্দরে অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ওষুধ ও সোনাসহ তাকে আটক করা হয় বলে শুল্ক গোয়েন্দাদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রী বারী মিশর থেকে এসে ঢাকায় শাহজালাল বিমানবন্দরে সোমবার আনুমানিক রাত ৯টায় অবতরণ করেন। আগে থেকে খবর পেয়ে শুল্ক গোয়েন্দারা ব্যাগেজ বেল্টসহ গ্রিন চ্যানেলে বিশেষ নজরদারি বজায় রাখে। যাত্রী ৪ নম্বর বেল্ট থেকে লাগেজ সংগ্রহ করে স্ক্যানিং ফাঁকি দিয়ে দ্রুত গ্রিন চ্যানেল পার হওয়ার সময় তার গতিরোধ করা হয়।


পরে কাস্টমস হলে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে তার সঙ্গে থাকা তিনটি লাগেজ খুলে বিদেশি ওষুধ ও তার মানিব্যাগ থেকে সোনার বার আটক করা হয়। আটক ওষুধের মধ্যে রয়েছে, ২০ পাতা জেনিক্যাল ট্যাবলেট, ইমুরান ২০ পাতা, ভাসটারেল ৬০ পাতা, মেসশান ট্যাবলেট তিন বোতল, ন্যাসোনেক্স স্প্রে ২৩ বোতল, লিউকেরাম ট্যাবলেট ৩৮ বোতল, মিয়াক্যালকিক স্প্রে ২৩ বোতল এবং অগমেনটিন ট্যাবলেট ৩০ পাতা।


বিবার্তা/প্লাবন/সফিকুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com