শিরোনাম
রাজধানীতে কোচিংয়ে ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৭, ১৯:৪৯
রাজধানীতে কোচিংয়ে ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে কোচিংয়ে ১৪ বছরের এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার রাতে পল্লবী এলাকায় মর্নিং গ্লোরি স্কুলে এ ঘটনা ঘটে। তবে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শিক্ষকের নাম মো. সুজন (২৪)।


বৃহস্পতিবার বিকালে পল্লবী থানার ওসি দাদন ফকির এ তথ্য জানিয়েছেন।


তিনি জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর পল্লবী থানা এলাকার মর্নিং গ্লোরি স্কুলে এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার ভিকটিমের বাবা থানায় একটি মামলা দায়ের করেছেন। এতে সুজন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।


ভিকটিমের বাবার বরাত দিয়ে তিনি জানান, পল্লবী থানা এলাকায় অবস্থিত মর্নিং গ্লোরি স্কুলে ৯ম শ্রেণীতে পড়াশুনা করে ভিকটিম। ওই স্কুলের সহকারী শিক্ষক সুজন কয়েক দিন ধরে তাকে স্কুলে কোচিং করার সময় বিভিন্ন খারাপ প্রস্তাব দিয়ে উক্ত্যক্ত করে আসছিল।


বুধবার বিকেলের দিকে ভিকটিম মর্নিং গ্লোরি স্কুলে কোচিং করতে যায়। কোচিং শেষে রাত ৮টার দিকে অন্যান্য ছাত্র-ছাত্রীদের সাথে তার বাসায় যাওয়ার কথা। কিন্তু এ সময় সময় সুজন কোচিংয়ের নোট দেয়ার কথা বলে তাকে থাকতে বলে।


এক পর্যায়ে সুজনের কথামত তার মেয়েকে রাত সাড়ে ৮টার দিকে স্কুলের অফিস রুমে নিয়ে যায়। সুজন অফিস রুমের দরজা আটকিয়ে দেয়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে সে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে সুজনকে আটক করে। পরে উপস্থিত লোকজন বিষয়টি পুলিশকে জানায়। সুজনকে থানায় নিয়ে আসে পুলিশ। বৃহস্পতিবার মামলা দায়েরের পর তাকে গ্রেফতার দেখানো হয়েছে।


বিবার্তা/খলিল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com