শিরোনাম
রাজধানীতে বাসায় ডেকে তরুণীকে ধর্ষণ
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৭, ১৩:১৯
রাজধানীতে বাসায় ডেকে তরুণীকে ধর্ষণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে বাসায় ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতা নিজেই কদমতলী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ৪২।


বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে কদমতলী থানার এসআই সাইদুল ইসলাম জানান, বুধবার বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে থানায় একটি মামলা দায়ের করেছেন এক তরুণী। মামলা আসামি করা হয়েছে এক তরুণকে।


তবে কার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, এখন ওই আসামির নাম দেয়া যাবে না। কারণ এখনো আসামিকে গ্রেফতার করা হয়নি। গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারের পর বিস্তারিত জানানো হবে।


উল্লেখ্য, চলতি বছরের ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইনট্রি’ হোটেলে সাফাত আহমেদ নামে এক বন্ধুর জন্মদিনে যোগ দিতে এসে বন্ধুদের যোগসাজশে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় বনানী থানায় পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করা হয়। মামলার আসামিরা হলেন- সাফাত আহমেদ, নাঈম আশরাফ, সাদমান সাকিব, সাফাতের গাড়ি চালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী সাকিফ। এদের পাঁচজনকেই গ্রেফতার করেছে পুলিশ। মামলাটি বর্তমানে বিচারাধীন।


এছাড়াও জুন মাসে জন্মদিনের কথা বলে আবারো রাজধানীর বনানী এলাকায় এক তরুণীকে ধর্ষণ করা হয়। এমন অভিযোগের ভিত্তিতে বনানী থানায় একটি মামলা দায়ের করা হয়েছিল। পরবর্তীতে সেই মামলার আসামিকে গ্রেফতার করা হয়। মামলাটিও বর্তমানে বিচারাধীন।


বিবার্তা/খলিল/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com