শিরোনাম
শিশু ধর্ষণের অভিযোগে লন্ডন প্রবাসী আটক
প্রকাশ : ২১ মে ২০১৭, ১৮:১১
শিশু ধর্ষণের অভিযোগে লন্ডন প্রবাসী আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

১২ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে সারোয়ার আহমেদ (৩৮) নামের এক লন্ডন প্রবাসীকে আটক করেছে র‌্যাব। রবিবার বিকেল সোয়া ৫টার দিকে র‌্যাব সদর দপ্তর থেকে পাঠানো এক ই-মেইল বার্তায় এ তথ্য জানানো হয়েছে।


আটককৃত সারোয়ার আহমেদ সিলেটের বিয়ানীবাজার উপজেলার দেউলগ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে। রবিবার ভোর ৫টার দিকে তাকে আটক করা হয়েছে। ওই সময় ভিকটিমকেও উদ্ধার করেছে র‌্যাব।


ই-মেইল বার্তায় র‌্যাব জানিয়েছে, কিছু দিন আগে ভিকটিম (১২ বছরের শিশু মেয়ে) ও তার মা সিলেটের কানাইঘাট উপজেলা থেকে কাজের সন্ধানে বিয়ানীবাজারে আসে। এক পর্যায়ে বিয়ানীবাজারে ভিকটিম লন্ডন প্রবাসী সারোয়ারে বাড়িতে কাজে নেয় তারা। পরবর্তীতে সারোয়ার ভয় দেখিয়ে শিশু ভিকটিমকে বেশ কয়েকদিন ধরে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল।


এ ঘটনা জানার পর ভিকটিমের পরিবার সারোয়ারের বাসা থেকে মেয়েকে ফিরিয়ে নিয়ে আসতে চায়। এ সময় উল্টো তাদেরকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় সারোয়ার। গুরতর আহত অবস্থায় নির্যাতিতার মা সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি হন।


এছাড়াও রবিবার সকালে র‌্যাব ৯ এর একটি দল বিয়ানীবাজার উপজেলার সারোয়ারের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটককরে। এ সময় ভিকটিমকেও উদ্ধার করে র‌্যাব।


বিবার্তা/খলিল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com