শিরোনাম
সাফাতের গাড়িচালক ও দেহরক্ষী গ্রেফতার
প্রকাশ : ১৫ মে ২০১৭, ২১:৩৩
সাফাতের গাড়িচালক ও দেহরক্ষী গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বনানীতে দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী 'ধর্ষণের' নায়ক আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেনকে গ্রেফতার করা হয়েছে।


সোমবার রাতে র‌্যাব-১০ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি জাহাঙ্গীর হোসেন মাতুব্বর জানান, পুরান ঢাকার নবাবপুর থেকে বিল্লাল হোসেন ও মহাখালী এলাকা থেকে রহমতকে গ্রেফতার করে র‌্যাব।


র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, এ বিষয়ে রাত ১০টার দিকে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে ব্রিফিং করা হবে।


মামলার এজাহার অনুযায়ী, ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে দুই তরুণীকে ধর্ষণ করেন সাফাত ও নাঈম। এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয় বলেও উল্লেখ করা হয় এজাহারে।সাদমানসহ অন্য ৩ জন ছিলেন সহযোগী। এর মধ্যে সাফাত রাজধানীর অভিজাত স্বর্ণ ব্যবসা প্রতিষ্ঠান আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে।


ওই দুই তরুণী বৃহস্পতিবার ঢাকার আদালতে জবানবন্দি দেন। ঘটনার মাসখানেক পর ৬ মে ১ তরুণী বনানী থানায় মামলা করার পর বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়। সাফাত গ্রেফতার না হওয়ায় পুলিশের ব্যপক সমালোচনাও হয়।


এ মামলায় এখন পর্যন্ত ৪ জন গ্রেফতার হলেন, অন্য আসামি নাঈমকে এখনো গ্রেফতার করতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী। মামলার আসামিরা হলেন আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু নাঈম আশরাফ, দুই ছাত্রীর বন্ধু সাদমান সাকিব, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলী।


বিবার্তা/আকবর/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com