আমিন ধোপাই এখন বড় প্রতারক ‘বিনি আমিন’!
প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ১০:২২
আমিন ধোপাই এখন বড় প্রতারক ‘বিনি আমিন’!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে মাকে ভিডিও কলে বিবস্ত্র করে সেই ছবি ধারণ। এরপর ব্ল্যাকমেইল করে অর্থ আদায়। অভিযুক্ত আমিন ধোপাই ওরফে বিনি আমিনকে গ্রেফতারের পর জানা যায় আরও ভয়ংকর তথ্য। গোয়েন্দা পুলিশ পরিচয়ে এমন শত শত মানুষের সঙ্গে প্রতারণা করেছেন ময়মনসিংহের ত্রিশালের অজপারাগায়ের এই ব্যক্তি। হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা।


এমনই এক প্রতারণার শিকার বেসরকারি চাকরিজীবী আশিক। পরিচয় গোপন রাখতে ব্যবহার করা হলো তার ছদ্মনাম। নিজেকে গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে তার মাকে ফোন দেয় আমিন। বলে, সন্তানকে গ্রেফতার করা হয়েছে মাদকসহ। ছেড়ে দেয়ার কথা বলে মুহূর্তেই হাতিয়ে নেন টাকা।


ভুক্তভোগী বলেন, ফোনে কল দিয়ে মাকে বলা হচ্ছিল আপনার ছেলেকে মাদকসহ ধরা হয়েছে। ছেলেকে যদি বাঁচাতে চান তাহলে আমাদের ৬০ হাজার টাকা দিতে হবে।


এভাবেই আমিন গড়েছে সম্পদের পাহাড়। সম্প্রতি এক মাকে ফোন করে দেয়া হয় তার মেয়েকে ধর্ষণের হুমকি। একসময় ভিডিও কলে মাকে বিবস্ত্র করে ধারণ করে সেই ভিডিও। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে লোপাট করে অর্থ।


এ ঘটনায় সহযোগী শরিফুল ইসলামসহ বিনি আমিনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। তার অর্থের সন্ধানে চলছে তদন্ত।


গ্রেফতারের পর প্রতারক বিনা আমিন বলেন, আমরা টাকা না দিলে ধর্ষণ করার হুমকি দিতাম। আর গালাগালি করা হতো।


ডিবি গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) মশিউর রহমান বলেন, গত চার-পাঁচ বছর ধরেই প্রফেসর, ডাক্তার, ইঞ্জিনিয়ার ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আত্মীয় স্বজনদের ব্লাকমেইল করে বিপুল টাকা হাতিয়ে নিয়েছে এবং তার এই বুদ্ধির কারণে মানুষজন সহজেই প্রতারিত হয়েছে।


এর আগেও কয়েকবার গ্রেফতার হয়েছে বিনি আমিন। তবে আইনের ফাঁকফোকরের কারণে প্রতিবারই ছাড়া পেয়েছেন তিনি।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com