শিরোনাম
প্লাজমা প্রতারক চক্রের মূল হোতা আটক
প্রকাশ : ০১ জুলাই ২০২০, ১৯:২৩
প্লাজমা প্রতারক চক্রের মূল হোতা আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ীর স্বপ্ন বিলাস কমিউনিটি সেন্টারের আন্ডার গ্রাউন্ড থেকে প্লাজমা প্রতারক চক্রের মূল হোতা এরশাদ ওরফে এশানকে (৩৮) গ্রেফতার করা হয়েছে।


বুধবার জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদফতরের মিডিয়া উইং এর নেতৃত্বে এবং র‍্যাব (৩) এর সহোযোগিতায় প্লাজমা প্রতারক চক্রের মূল হোতাকে আটক করা হয়।


২১ জুন এরশাদের দুই সহোযোগী সুমন ও শুকদেবকে গ্রেফতার করা হয়েছিলো। তাদের তথ্যের ভিত্তিতে আজ সকাল ৮টায় তাকে গ্রেফতার করে র‍্যাব (৩) এর প্রধান কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।


করোনায় প্লাজমা চিকিৎসার সফলতা পাওয়া গেলে বিভিন্ন হাসপাতালের পজিটিভ হতে নেগেটিভ হওয়া রোগীর ফোন নাম্বার কালেকশন করে তাদের রক্তের প্লাজমা অসহায় রোগীদের ডোনেশন করার কথা বলে চক্রটি বেশ কিছু দিন ধরে রোগী এবং ডোনারের সাথে প্রতারণা করে আসছিলো। এ বিষয় নিয়ে এন এস আই মিডিয়া উইং তথ্য অনুসন্ধান শুরু করে। পরবর্তীতে ২১ জুন এন এস আই মিডিয়া উইংয়ের নেতৃত্বে সিটি এন এস আই এবং র‍্যাব-৩ এর সহযোগিতায় দুই সদস্যকে ডোনেশনের বিনিময়ে টাকা লেনদেন প্রাক্কালে যাত্রাবাড়ী, কাজলা হতে হাতেনাতে গ্রেফতার করে।


মহামারির সময় প্লাজমাসহ চলমান নানা বিষয়ে প্রতারণা সম্পর্কে এরশাদ ওরফে ঈশানকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব-৩ এর কার্যালয়ে রাখা হয়েছে। প্রয়োজনীয় তথ্য অনুসন্ধানের পর মিডিয়া ব্রিফিং শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলমান।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com