পায়ুপথে তিনহাজার ইয়াবা: বিমানবন্দরে বাবা-ছেলে আটক
প্রকাশ : ১০ মার্চ ২০২০, ০৯:২০
পায়ুপথে তিনহাজার ইয়াবা: বিমানবন্দরে বাবা-ছেলে আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ হাজার ৮শ ৫০ পিস ইয়াবাসহ দু’জন যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। তারা সম্পর্কে বাবা-ছেলে।


সোমবার (৯ মার্চ) বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে পিতা মো. ইউনুস (৪৫) এবং পুত্র মো. রাসেল (১৫) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন।


এসময় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। পরবর্তীতে তাদের বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।


জিজ্ঞাসাবাদে তারা তাদের পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে বাবা ইউনুসের পায়ুপথ থেকে ১৮শ ৫০ পিস এবং মো. রাসেলের পায়ুপথ থেকে ১০০০ পিস ইয়াবা বের করে আনা হয়।


নয়াপাড়া (সাব্রাং) টেকনাফের জাবেদ নামে একজন তাদের এই ইয়াবা ঢাকায় জনৈক ব্যক্তির কাছে প্রদেয় মোবাইলে যোগাযোগের মাধ্যমে পৌঁছানোর কথা বলে তারা জিজ্ঞাসাবাদে জানিয়েছে। বিনিময়ে ইউনুস ৩০ হাজার টাকা পেত বলে জানায়। তারা উভয়ে নভো এয়ারযোগে কক্সবাজার থেকে ঢাকায় আসে। আটক ইউনুস কক্সবাজার জেলার টেকনাফ নোয়াপাড়া (সাবরাং) গ্রামের ফকির আহমদের ছেলে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com