শিরোনাম
ঢাবির সেই ছাত্রীকে একাধিকবার হত্যার চেষ্টা করা হয়: র‌্যাব
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২০, ১৪:২৮
ঢাবির সেই ছাত্রীকে একাধিকবার হত্যার চেষ্টা করা হয়: র‌্যাব
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া ব্যক্তি ওই ছাত্রীকে একাধিকবার হত্যার চেষ্টা করেছে।


বুধবার (৮ জানুয়ারি) বেলা ২টায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক সারওয়ার বিন কাশেম।


রাজধানীর কাওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।



এর আগে বুধবার (৮ জানুয়ারি) ভোরে রাজধানীর শেওরা রেল গেইট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


এরও আগে গত রবিবার (৫ জানুয়ারি) রাতে রাজধানীর কুর্মিটোলায় সড়কের পাশে ফুটপাত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়।



এই ঘটনায় ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেছেন। মামলার এজাহার মঙ্গলবার (৭ জানুয়ারি) ঢাকার আদালতের কাছে উপস্থাপন করা হয়েছে। আগামী ২৮ জানুয়ারির মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত।


মামলার এজাহারে বলা হয়েছে, রাজধানীর শেওড়া এলাকায় বান্ধবীর বাসায় যাওয়ার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসে করে গত রবিবার বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে রওনা দেন ওই শিক্ষার্থী। রাত ৭টার দিকে বাসটি কুর্মিটোলায় থামে। বাস থেকে নেমে ওই শিক্ষার্থী ফুটপাত দিয়ে শেওড়ার দিকে হাঁটা শুরু করেন। গলফ ক্লাব মাঠসংলগ্ন স্থানে গেলে পেছন থেকে অজ্ঞাতনামা আসামি (বয়স ২৫ থেকে ৩০) তার গলা চেপে ধরেন। এতে ওই ছাত্রী অচেতন হয়ে পড়েন। এরপর তাকে ধর্ষণ করা হয়। পাশাপাশি মারধরও করা হয় তাকে।



মামলার এজাহারে আরো বলা হয়, ধর্ষণকারীর উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চি। গায়ের রং শ্যামলা। মাথার চুল ছোট। পরনে ছিল জিনসের পুরোনো ফুলপ্যান্ট। গায়ে ছিল কালো রঙের ফুলহাতা জ্যাকেট। ওই শিক্ষার্থীর ব্যাগ, দুই হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়।


ধর্ষণের শিকার ছাত্রী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় প্রতিষ্ঠিত ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন আছেন।


বিবার্তা/খলিল/জহির


>>অভিযুক্ত সেই ধর্ষক র‌্যাবের মিডিয়া সেন্টারে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com